Event

ঈদুল ফিতরের স্ট্যাটাস, ছবি, পিক, ক্যাপশন, বাণী ও উক্তি ২০২৩

ঈদ মোবারক ২০২৩ শুভেচ্ছা, স্ট্যাটাস, ছবি, পিক, ক্যাপশন, এসএমএস বা মেসেজ

বিসমিল্লাহির রহমানির রহিম, সম্মানিত মুসলিম ভাই এবং বোনেরা আসসালামু আলাইকুম। মহামান্বিত রমজান মাস শেষে আমাদের মাঝে এসে হাজির হয়েছে পবিত্র ঈদুল ফিতর। আজকের আর্টিকেলে আপনাদের উদ্দেশ্যে শেয়ার করতে চলেছি ঈদুল ফিতরের অগ্রিম স্ট্যাটাস, শুভেচ্ছা, পিক ক্যাপশন বাণী ও উক্তি ইত্যাদি বিষয়ে। যেহেতু মুসলমানদের সর্বোৎকৃষ্ট ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল ফিতর আর ঈদুল ফিতর নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের লেখালেখি, স্ট্যাটাস, ক্যাপশন, ছবি ইত্যাদি আমরা প্রকাশ করে থাকি।

ঈদ মোবারক শুভেচ্ছা, স্ট্যাটাস ২০২৩

দীর্ঘ এক মাস পবিত্র মাহে রমজানের সাওম বা রোজা রাখার পর মুসলমানদের মধ্যে এই মুহূর্তে আনন্দের শেষ নেই। কেননা একমাস  রোজা পালন করার পর আমাদের মাঝে অর্থাৎ বিশ্বের সকল মুসলিমদের মাঝে সবচেয়ে বড় পবিত্র উৎসব এসে হাজির হয়েছে। তা হচ্ছে ঈদুল ফিতর আর এই ঈদুল ফিতরের ফরজ কাজগুলোর পাশাপাশি যদি ঈদুল ফিতরের শুভেচ্ছা ও স্ট্যাটাস যদি আমরা যথাসময়ে না দিয়ে থাকি। তাহলে মনে হয় আমাদের ঈদের আনন্দই কমে যায়। তাই সবার আগে সোশ্যাল মিডিয়াতে ঈদুল ফিতরের ঈদ মোবারক শুভেচ্ছা স্ট্যাটাস ও ক্যাপশন দিতে ভুল করিনা। আর এজন্য অবশ্যই কিছু ইউনিক ফেসবুক স্ট্যাটাস ক্যাপশন এবং শুভেচ্ছা বার্তার প্রয়োজন। এই অংশে ঈদুল ফিতর নিয়ে ফেসবুক স্ট্যাটাস শুভেচ্ছা ও ক্যাপশন তুলে ধরা হলো।

ঈদুল ফিতরের ছবি, পিক, ক্যাপশন

ঈদুল ফিতর আসলে মুসলিমরা দুইটি উপায়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেই। একটি হচ্ছে অফলাইনে এবং অন্য একটি অফলাইন অনলাইনে। ঈদুল ফিতরের সালাদ আদায় হতে শুরু করে অন্যান্য সকল যেগুলো কাজ করা হয় সেগুলো আমরা অফলাইন বলতে পারি। কিন্তু বর্তমান প্রেক্ষাপটে বিশেষ করে তরুণ প্রজন্মের বন্ধুরা অনলাইনে বা সোশ্যাল মিডিয়াতে ঈদের আনন্দ বেশি করে থাকি। নিজের ফেসবুক আইডিতে, ইনস্টাগ্রামে ইত্যাদি সোশ্যাল মিডিয়ায় ঈদের ক্যাপশন সহ ছবি দিতে দিতে ভুলে গেলে চলে না।অন্ততপক্ষে একটি হলেও ঈদের ছবি ও ক্যাপশন দিতেই হবে সবার এমনটি ভাবনা। আপনাদের উদ্দেশ্যে এই অংশে কিছু ক্যাপশন এবং ঈদুল ফিতরের নতুন কিছু ছবি দেওয়া হল;

আরো দেখুন, কোরবানির ঈদ ২০২২ ঈদ মোবারক শুভেচ্ছা, স্ট্যাটাস,

ঈদুল ফিতর নিয়ে এসএমএস বা মেসেজ

বছর ঈদ আসার আগের দিন হতেই আমরা প্রিয় বন্ধু-বান্ধব এবং কাছের মানুষদের ঈদ নিয়ে নতুন নতুন মেসেজ করতে পারলে অনেক খুশি হয়ে থাকি। আর এক্ষেত্রে অনেকেই নতুন কিছু এসএমএস এর মাধ্যমে প্রিয় মানুষটিকে ইমপ্রেস করার চেষ্টা করি। কিন্তু অনেক ক্ষেত্রেই নতুন মেসেজ বা এসএমএস আমরা তৈরি করতে পারি না।সেই সকল বন্ধু যারা নতুন মেসেজ খুজতেছেন তাদের জন্য এই অংশের নতুন কিছু ঈদুল ফিতরের মেসেজ ও এসএমএস তুলে ধরা হলো;

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *