Jobs Result

[CBHC রেজাল্ট] সিবিএইচসি পরীক্ষার ফলাফল ২০২২

কমিউনিটি-বেসড হেলথ কেয়ার পরীক্ষার রেজাল্ট ২০২২

কমিউনিটি-বেসড হেলথ কেয়ার পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আজকের এই আর্টিকেলে আপনাদের উদ্দেশ্যে তুলে ধরা হবে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনস্থ সিবিএইচসি পরীক্ষার ফলাফল সম্পর্কিত বিস্তারিত তথ্য। কমিউনিটি স্বাস্থ্য পরিচর্যা পরীক্ষায় যারা অংশগ্রহণ করেছেন তাদের জন্য আর্টিকেলটি খুব গুরুত্বপূর্ণ।

সিবিএইচসি পরীক্ষার ফলাফল ২০২২

১১ই নভেম্বর ২০২২ তারিখ, রোজ শনিবার সকাল ১০.০০টা হতে ১১.০০টা পর্যন্ত কমিউনিটি-বেসড হেলথ কেয়ার সিবিএইচসি পরীক্ষা অনুষ্ঠিত হয় ঢাকার বিভিন্ন কেন্দ্রে। পরীক্ষাটি বাংলাদেশ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয় কর্তৃক অনুষ্ঠিত হয়। সিবিএইচসি পরীক্ষায় প্রায় লক্ষাধিক পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারন জ্ঞান এ চারটি বিষয়সহ বিষয়ভিত্তিক বিষয় হতে প্রশ্নপত্র প্রণয়ন করা হয়। যাহোক পরীক্ষিত মধ্যে অনুষ্ঠিত হয়েছে যার ফলাফলের জন্য অপেক্ষা করছে অংশগ্রহণকারী পরীক্ষার্থীরা।

কমিউনিটি বেসড হেলথ কেয়ার পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনারা সকলে অবগত আছেন যে, সকল পরীক্ষা শেষ হওয়া মাত্রই সেই পরীক্ষার পরীক্ষার্থীরা তাদের পরীক্ষার ফলাফল জানার জন্য আগ্রহী হয়ে পড়ে। আর বর্তমান সময়ে পরীক্ষার ফলাফল পাওয়ার জন্য উপযুক্ত প্ল্যাটফর্ম হচ্ছে ওয়েবসাইট বা অনলাইনের মাধ্যমে। পরীক্ষা শেষ তো তাই পরীক্ষার্থীরা তাদের ফলাফলের জন্য বিভিন্ন ওয়েবসাইট খোঁজাখুঁজি শুরু করে। আর সেই সকল পরীক্ষার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল টি তুলে ধরব।

CBHC পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড করার উপায় ২০২২

CBHC পরীক্ষার ফলাফল প্রকাশ হতে কিছুটা সময় ব্যাহত হচ্ছে। কেননা সিবিএইচসি পরীক্ষায় পরীক্ষার্থীর সংখ্যা অনেকটাই বেশি হওয়ার কারণে পরীক্ষার পরবর্তীতে উত্তরপত্র মূল্যায়ন কাজ করতে কিছুটা সময় ব্যাহত হচ্ছে। উত্তরপত্র মূল্যায়ন শেষে খুব শীঘ্রই পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের অফিশিয়াল www.communityclinic.gov.bd ওয়েবসাইটে। আমাদের ওয়েবসাইটে ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হবে যা হতে আপনারা ফলাফল পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারবেন।

আরো দেখুন; CBHC Exam Date and Admit Download 2022

উপসংহার

আমরা যথাসাধ্য চেষ্টা করেছি সিবিএইচসি পরীক্ষার ফলাফলটি আপনাদের সামনে তুলে ধরার জন্য। আশা করি আপনারা আপনাদের কাঙ্ক্ষিত ফলাফল দেখতে পেয়েছেন এবং ডাউনলোড করে নিয়েছেন। কমিউনিটি বেসড হেলথ কেয়ার পরীক্ষার পরবর্তী জানতে আমাদের ওয়েবসাইট থাকুন এবং বন্ধুদের সাথে শেয়ার করুন। সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা এবং ভালোবাসা জানিয়ে শেষ করছি আজকের আর্টিকেলটি, আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *