Jobs Result

[ডিএমপি রেজাল্ট] ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষার ফলাফল ২০২২

DMP পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ

যেসকল প্রার্থীরা চাকরি নিয়োগ ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।তাদের জন্য এই পোষ্টটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। DMP ২ টি ক্যাটাগরিতে, মোট ২৪ জন নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছেন? এখন কি আপনি পরীক্ষার ফলাফল জানতে চাচ্ছেন? আর হ্যাঁ আপনি যদি পরীক্ষার ফলাফল জানতে ও দেখতে চান তাহলে সঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন। কারণ আজকে আপনাদের সাথে শেয়ার করতে চলেছি ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষার অংশগ্রহণ করা দুটি ক্যাটাগরির ফলাফল সম্পর্কে। তাই আপনাদের চিন্তার কোন কারণ নেই কারণ এই পোষ্টের মাধ্যমে তুলে ধরব পরীক্ষার ফলাফল নিয়ে কিছু তথ্য।

ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষার ফলাফল ২০২২

ঢাকা মেট্রোপলিটন পুলিশ একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠান। প্রতিবছর এই প্রতিষ্ঠানে বেশকিছু শূন্যপদ জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। তেমনি ২৯ সেপ্টেম্বর, ২০২২ চাকরি নিয়োগ পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশের পর ৮ অক্টোবর, ২০২২ রোজ শনিবার, বিকাল ৩ টা থেকে পরীক্ষা অনুষ্ঠিত হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষার ০২ টি ক্যাটাগরিতে মোট ২৪ জন শূন্য পদ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় প্রায় ৭০ হাজার,৫৫০ জন অংশগ্রহণ করে। এসকল প্রার্থীরা এখন পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছে। তাই পরীক্ষার ফলাফল টি নিম্নে প্রকাশ করা হলো।

পদের নাম এবং শূন্যপদ:

১. কম্পিউটার অপারেটর – ২৩

২. ক্যাশিয়ার – ০১
মোট শূন্যপদ: ২৪

পরীক্ষার তারিখ: ০৮ অক্টোবর ২০২২
পরীক্ষার সময়ঃ বিকাল ৩.০০ টা

DMP পরীক্ষার রেজাল্ট প্রকাশ ২০২২

ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষার দুটি ক্যাটাগরিতে মোট ২৪ জন শূন্যপদের নিয়োগ পরীক্ষা ৮ অক্টোবর, ২০২২ রোজ শনিবা্র অনুষ্ঠিত হয়েছে। দুইটি ধাপের পরীক্ষা বিকাল তিনটা থেকে শুরু হয়। বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারন জ্ঞান চারটি বিষয় হতে পরীক্ষার প্রশ্নপত্র প্রণয়ন করা হয়। পরীক্ষা শেষে উক্ত পরীক্ষার ফলাফল সম্পর্কে প্রার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। তাই আপনাদের কথা বিবেচনা করে এই ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল তুলে ধরলাম। এখন আপনারা চাইলেই আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল দেখতে ও ডাউনলোড করে নিতে পারবেন।

DMP

ডিএমপি নিয়োগ পরীক্ষার ফলাফল ডাউনলোড পিডিএফ ২০২২

প্রতিটি চাকরি ন্যায় বাংলাদেশ ঢাকা মেট্রোপলিটন পুলিশ অফিশিয়াল ওয়েবসাইটে dmp.gov.bd ফলাফল প্রকাশ করেছে। অফিশিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ফলাফলটি পিডিএফ আকারে তুলে ধরেছি। এখন আপনার স্মার্টফোন, ল্যাপট্‌প, কম্পিউটার ইত্যাদি ডিভাইস ছাড়া ফলাফল দেখতে ও ডাউনলোড করে নিতে পারবেন। নিম্নে ফলাফল টি পিডিএফ আকারে প্রকাশ করা হলো।

আরও দেখুন, পাট গবেষণা ইনস্টিটিউট পরীক্ষার ফলাফল ২০২২

উপসংহার

ঢাকা মেট্রোপলিটন পুলিশ পরীক্ষার ফলাফল সম্পর্কে সকল তথ্য তুলে ধরতে পারছি বলে মনে করি। যেসকল প্রার্থীরা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদেরকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি। এবং একই সাথে যারা উত্তীর্ণ হতে পারেননি তাদের হতাশ হওয়ার কারণ নেই কারণ সামনে আরো অনেক চাকরির নিয়োগ পরীক্ষা রয়েছে। পরবর্তীতে মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার তারিখ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হবে। তাই আপনারা পরবর্তী সকল চাকরির পরীক্ষার আপডেট পেতে ওয়েবসাইটের সাথে যোগাযোগ রাখুন।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *