Questions Solution

পল্লী উন্নয়ন একাডেমী সহকারী পরিচালক পদের প্রশ্ন সমাধান ২০২৪

পল্লী উন্নয়ন একাডেমী সহকারী পরিচালক লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪

লক্ষ বেকার ভাই ও বোনেরা আপনাদের জন্য শুরু করছি তাদের একটি প্রশ্ন সমাধান সম্পর্কে নিবন্ধন। উক্ত নিবন্ধনে আমরা আলোচনা করতে চলেছি পল্লী উন্নয়ন একাডেমী সহকারী পরিচালক পদের প্রশ্ন সমাধান ২০২৪ নিয়ে। আপনারা সকলে অবগত আছেন যে আজ ১৭ই ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রোজ শনিবার অনুষ্ঠিত হয়ে গেল পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার সহকারী পরিচালক পদের পরীক্ষা। যে বাজে নৌকা পরীক্ষা অংশগ্রহণ করেছেন তারা আজকের এই নিবন্ধন থেকে আপনার কাঙ্খিত প্রশ্ন সমাধান গুলো ক্রমান্বয়ে দেখে ফেলুন খুব সহজে সবার আগে। আপনাদের অবগতির জন্য দাড়ি রাখতে চাই যে পল্লী উন্নয়ন একাডেমী একটি সরকারি প্রতিষ্ঠান।

পল্লী উন্নয়ন একাডেমী এমসিকিউ পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪

দক্ষ জনবল কাঠামো বৃদ্ধি করার লক্ষ্যে পল্লী উন্নয়নের একাডেমী বগুড়া সহকারী পরিচালক পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। বিজ্ঞপ্তির আলোকে অনলাইনে আবেদন প্রক্রিয়া শুরু হয় ৫ নভেম্বর ২০২৩ তারিখে। অপরদিকে আবেদন প্রক্রিয়াটি সর্বশেষ তারিখ ছিল ৩০ নভেম্বর ২০২৩ তারিখে। এরপর আবেদন পত্র যাচাই-বাছাই শেষে কর্তৃপক্ষ লিখিত এমসিকিউ পরীক্ষার প্রাথমিক বাছাই পরীক্ষার তারিখ নির্বাচন করে আজ ১৭ ই ফেব্রুয়ারি ২০২৪ তারিখ। অর্থাৎ পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী আজকের এই লিখিত পরীক্ষাটি অনুষ্ঠিত হলো। এক ঘন্টা ব্যাপী লিখিত পরীক্ষা সকাল দশটায় শুরু হয় এবং তা বেলা এগারোটায় শেষ হয়।

পল্লী উন্নয়ন একাডেমী সহকারী পরিচালক লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪

উক্ত প্রাথমিক বাছাইয়ের এমসিকিউ পরীক্ষায় সর্বমোট ১৯ নাম্বারের প্রশ্নপত্র প্রণয়ন করা হয়। বাংলা ইংরেজি গণিত বারসিক দক্ষতা এবং সাধারণ জ্ঞান এই পাঁচটি বিষয়কে কেন্দ্র করে সর্বমোট ১০০ নম্বর প্রশ্নপত্র প্রদান করে কর্তৃপক্ষ। ওক্ত এমসিকিউ পরীক্ষায় ডিগেটিভ মার্ক হিসেবে দাঁড় করা হয় ০.২৫ মার্ক। পরীক্ষাটি বেলা ১১ টা শেষ হওয়ার সাথে সাথে প্রশ্নপত্র সংগ্রহ করে তা সমাধানের কাজ ইতিমধ্যে সব বলা হয়েছে। যা এখন ক্রমান্বয়ে আপনাদের সামনে আমরা উপস্থাপন করব চিত্রের সাহায্যে।

আরো দেখুন; ডিসি অফিস সিলেট লিখিত পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৪

Rural Development Academy (RDA) Exam Question Solution 2024

এতক্ষণ ধরে আপনারা আজ অনুষ্ঠিত হয়ে যাওয়া পল্লী উন্নয়ন একাডেমী বগুড়ার সহকারী পরিচালক পদের এমসিকিউ প্রশ্ন সমাধান গুলো ক্রমান্বয়ে দেখছিলেন। এজন্য আপনাকে প্রথমে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। খুব দ্রুত সময়ের মধ্যেই উক্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করবে কর্তৃপক্ষ। ফলাফলটি আমাদের এই ওয়েবসাইটে আপনার যথাসময়ে পেয়ে যাবেন ইনশাল্লাহ। পল্লী উন্নয়ন একাডেমী বগুড়া একটি সরকারি প্রতিষ্ঠান। তাই যারা এখানে তাদের ক্যারিয়ার গড়ার জন্য অনলাইনে এপ্লাই কার্যক্রম সম্পন্ন করে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ভালো থাকুন সুস্থ থাকুন এই শুভ কামনাই শেষ করছি আজকের এই নিবন্ধন।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *