Exam Date

[রেলওয়ে ভাইভা] সহকারী স্টেশন মাস্টার ভাইভা পরীক্ষার তারিখ ২০২২

রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার ভাইভা সময়সূচী ২০২২

রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার ভাইভা পরীক্ষার তারিখ ২০২২ প্রকাশ হয়েছে। প্রিয় চাকুরী প্রত্যাশী বন্ধুরা আপনাদের মাঝে আজ নতুন আরও একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি। বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার নিয়োগ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ বন্ধুদের জন্য পোস্টটি খুবই গুরুত্বপূর্ণ। আজ  আপনাদের মাঝে বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার ভাইভা তারিখ ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য উপস্থাপন করার চেষ্টা করবো। ভাইবা পরীক্ষার তারিখ জানতে আর্টিকেলটির সাথেই থাকুন এবং জেনে নিন আপনার পরীক্ষার তারিখ।

বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার ভাইভা তারিখ ২০২২

যে সকল বন্ধুরা বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের জন্য সুখবর। কারণ লিখিত পরীক্ষা শেষে উত্তীর্ণ প্রার্থীদের আজ ভাইভা পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। গত ২৬ আগস্ট ২০২২ রোজ শনিবার বিকাল ৩.৩০টা থেকে ৫.০০টা পর্যন্ত mcq আকারে এই পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। পরীক্ষায় ৭০টি mcq প্রশ্ন ছিল এবং প্রতিটি প্রশ্নের মান ১ নম্বর করে এবং  পরীক্ষার  জন্য নির্ধারিত সময় ছিল ১.৩০ ঘন্টা । বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার ৫৬০টি শুন্য পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে।

পদের নাম এবং শূন্যপদ:

১. সহকারী স্টেশন মাস্টার –৫৬০

মোট শূন্যপদ: ৫৬০ জন
MCQ পরীক্ষার তারিখ: ০৬ আগস্ট ২০২২
পরীক্ষার সময়: বিকাল ৩.৩০ থেকে ৫.০০টা
পরীক্ষার ধরন: MCQ
মোট MCQ পরীক্ষার প্রশ্ন: ৭০
সময়: ১৩০ ঘন্টা
দ্রষ্টব্য: প্রতিটি প্রশ্নের জন্য ১ নম্বর
পরীক্ষার্থী: বুয়েট
সহকারী স্টেশন মাস্টার (ASM) মোট MCQ পরীক্ষার্থী: ৩,৪০,৫৩১

ভাইভা জন্য মোট নির্বাচিত: ৩৬৩৫

ভাইভা সময়সূচী: ০১ থেকে ১৭ অক্টোবর ২০২২

সহকারী স্টেশন মাস্টার ভাইভা পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২

সহকারী স্টেশন মাস্টার ভাইবা পরীক্ষার তারিখ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে। বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পরীক্ষায়  উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা পরীক্ষা আগামী ১ অক্টোবর থেকে ১৭ অক্টোব ২০২২ পর্যন্ত অনুষ্ঠিত হবে। সহকারী স্টেশন মাস্টার (ASM) মোট MCQ পরীক্ষার্থী ক্যান্ডিডেট ছিল ৩ লক্ষ ৪০ হাজার ৫৩১ জন । যার মধ্যে এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন ৩ হাজার ৬৩৫ জন। এখন যে সকল পরীক্ষা উত্তীর্ণ হয়েছেন তাদের মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার মৌখিক পরীক্ষার তারিখ ২০২২ পিডিএফ

আপনি যদি বাংলাদেশে রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার এর একজন প্রার্থী হন? এবং পরীক্ষায় উত্তীর্ণ হয়ে থাকেন তাহলে আজকের দিনটা আপনার খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। বাংলাদেশে রেলওয়ে্র অফিশিয়াল ওয়েবসাইটে railway.gov.bd তে ইতোমধ্যে স্টেশন মাস্টার পরীক্ষার ভাইভার তারিখ প্রকাশ করেছে। সেই সাথে আমরা আমাদের ওয়েবসাইটেও প্রকাশ করেছি। আপনারা চাইলেই খুব সহজেই পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারবেন।

  • Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-01-Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-02Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-03Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-04-Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-05Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-06-Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-07Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-08Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-09Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-10Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-11Bangladesh-Railway-Assistant-Station-Master-Viva-Schedule-2022-PDF-12-1087x1536

আরও দেখুন; সিজিএ অডিটর পরীক্ষার তারিখ এবং এডমিট ডাউনলোড ২০২২

শেষ কথা

প্রিয় পরীক্ষার্থী বন্ধুরা এতক্ষণ ধরে আমাদের আর্টিকেলটির সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। আপনাদের মাঝে ভাইভা পরীক্ষার তারিখ তুলে ধরতে পেরেছি বলে মনে করি। সেইসাথে আপনারা যদি কিঞ্চিৎ পরিমাণ উপকার বোধ করেন তাহলে আপনাদের বন্ধুদের মাঝে আমাদের এই ওয়েবসাইটটি বেশি বেশি করে শেয়ার করবেন এবং আমাদের সাথেই থাকবেন। আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে যে সকল বন্ধুরা ভাইভায় উত্তীর্ণ হবেন তাদের রোল নাম্বার জানিয়ে দেওয়া হবে। সেই প্রত্যাশায় আজ এখানেই ইতি করলাম আপনারা ভালো এবং সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *