Jobs Result

[DMC RESULT] ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২

ডিএমসি (DMC) পরীক্ষার রেজাল্ট ২০২২ দেখুন এখানে

বিসমিল্লাহির রাহমানির রাহিম, ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি) পরীক্ষার চূড়ান্ত ফলাফল ২০২২। আশাকরি সকলে ভালো রয়েছেন এবং সুস্থ রয়েছেন, সেই প্রত্যাশায় শুরু করছি আজকের এই আর্টিকেলটি। আজকের এই আর্টিকেলটি মূল বিষয়বস্তু হচ্ছে ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল সম্পর্কে। ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষা ইতোমধ্যে অনুষ্ঠিত হয়েছে যার ফলাফলের অপেক্ষায় দিন গণনা করছে হাজার হাজার প্রার্থী। আপনি যদি  ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার একজন প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনি পরীক্ষার ফলাফল পেতে চলেছেন। পরীক্ষার ফলাফল পেতে আমাদের আর্টিকেলটি এ টু জেড খুব যত্ন সহকারে পড়ুন।

ডিএমসি নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

ঢাকা মেডিকেল কলেজ ডিএমসি প্রতিবছর বিভিন্ন ক্যাটাগরিতে তাদের দক্ষ জনবল নিয়োগের জন্য প্রতিবছর বিজ্ঞপ্তি প্রকাশ করেন । তারই ধারাবাহিকতায় ২০২২ সালের ফেব্রুয়ারি মাসে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে কিছু সংখ্যক পদে জনবল নিয়োগের জন্য। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হলে মোট ৮ টি ক্যাটাগরির ১০২ টি শূন্য পদের জন্য প্রায় ৬২ হাজার ২১২ জন প্রার্থী পদগুলোর বিপরীত আবেদন করেন। আবেদন শেষ হলে ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ পদগুলোর জন্য পরীক্ষার তারিখ প্রকাশ করে। এমসিকিউ এবং লিখিত পরীক্ষার পর পদগুলোর এবং মৌখিক পরীক্ষাগুলো অনুষ্ঠিত হয়েছে।

প্রতিষ্ঠানের নাম: ঢাকা মেডিকেল কলেজ (ডিএমসি)

পদের নাম এবং শূন্যপদ:

১. মেডিকেল টেকনোলজিস্ট (ল্যাব) – ০৫

২. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – ০১

৩. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট – ১২

৪. ক্যাশিয়ার – ০১

৫. ড্রাইভার – ০২

৬. ছুতার –০১

৭. ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট – ০২

৮. অফিস সহকারী – ৭৮

মোট শূন্যপদ:১০২ জন

পরীক্ষার তারিখ: ২২ জুলাই ২০২২
পরীক্ষার সময়: সকাল ১০.০০টা থেকে ১১.০০টা

ঢাকা মেডিকেল কলেজ মৌখিক ও ব্যবহারিক পরীক্ষার  চূড়ান্ত রেজাল্ট ২০২২

ঢাকা মেডিকেল কলেজ ৮ টি ক্যাটাগরির জন্য১০২ টি শূন্য পদে জনবল নিয়োগের লিখিত পরীক্ষা গত ২২ জন ২০২২ তারিখ অনুষ্ঠিত হয়েছে। লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ করে। লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশের পর উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা নেওয়া হয়। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়ে যাওয়ার পর এই পদে প্রার্থীরা তাদের শেষ ধাপের চূড়ান্ত পর্যায়ের ফলাফল জানতে আগ্রহী। তা জানতে চায় যে, কবে তাদের ব্যবহারকে পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে? আজকে আমরা আপনাদের সামনে  এবং মৌখিক পরীক্ষার ফলাফল তুলে ধরবো।

Dhaka-Medical-College-Final-Result-2022-PDF-1-1187x1536

ঢাকা মেডিকেল কলেজ নিয়োগ পরীক্ষার ফলাফল যেভাবে দেখবেন ২০২২

ঢাকা মেডিকেল কলেজ কর্তৃপক্ষ তাদের অফিশিয়াল ওয়েবসাইট dmc.gov.bd তে চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে ১২ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকেল ৪ টার সময়। অফিশিয়াল ভাবে পরীক্ষার ফলাফল প্রকাশের সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করেছি। আপনার কাঙ্ক্ষিত ফলাফল জানতে প্রথমে ঢাকা মেডিকেল কলেজের ওয়েবসাইটে প্রবেশ করতে  হবে। এরপর আপনার রোল নাম্বার এবং ইউজার আইডি পাসওয়ার্ড ব্যবহার করে আপনার ফলাফল দেখে নিতে পারেন। আপনি চাইলে আমাদের ওয়েবসাইট হতে ফলাফল পিডিএফ আকারে ডাউনলোড করতে পারেন অতি সহজে।

আরও দেখুন; ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি (DESCO) পরীক্ষার ফলাফল ২০২২

উপসংহার

আমরা উপরের অংশে ঢাকা কলেজ নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। আশা রাখি তথ্যগুলো আপনার অনেক কাজে আসবে এবং আপনি খুব সহজেই আপনার ফলাফল দেখতে এবং পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পেরেছেন। ঢাকা মেডিকেল কলেজের পরবর্তী আপডেট পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন এবং ওয়েবসাইটটি বন্ধুদের সাথে শেয়ার করুন। সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়ে আর্টিকেলটি শেষ করছি। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *