Jobs Result

ডিসি অফিস গাজীপুর পরীক্ষার ফলাফল ২০২৩ পিডিএফ ডাউনলোড

গাজীপুর ডিসি অফিসার নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২৩ প্রকাশ

ডিসি অফিস গাজীপুর পরীক্ষার ফলাফল ২০২৩ প্রকাশ হয়েছে। প্রিয় চাকরি বন্ধুরা আজকে আমরা আপনাদের সামনে শেয়ার করব ডিসি অফিস গাজীপুর নিয়োগ পরীক্ষার ফলাফল এই আর্টিকেলটির মাধ্যমে। ডিসি অফিস গাজীপুর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকৃত পরীক্ষার রেজাল্ট দেখতে সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন।

ডিসি অফিস গাজীপুর পরীক্ষার ফলাফল ২০২৩

আমরা বরাবরই আপনাদের উদ্দেশ্যে বিভিন্ন চাকরি পরীক্ষার যাবতীয় তথ্য উপস্থাপন করে থাকে। তারই ধারাবাহিকতায় আজকে আমরা আপনাদের সামনে তুলে ধরব ডিসি অফিস গাজীপুর পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য। কারণ ডিসি অফিস গাজীপুর নিয়োগ পরীক্ষার ফলাফল সম্প্রতি প্রকাশিত হয়েছে যে ফলাফলের অপেক্ষায় ছিলেন উক্ত নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকৃত পরীক্ষার্থী।পাঁচটি ক্যাটাগরির মোট ১৯ টি শূন্য পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ করেছে ডিসি অফিস গাজীপুর।

পদের নাম এবং শূন্যপদ:
১. স্টেনোগ্রাফার কাম কম্পিউটার অপারেটর – ০১

২. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – ০৪

৩. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট -১১

৪. অ্যাকাউন্ট সহকারী – ০১

৫. সার্টিফিকেট সহকারী – ০২

মোট শূন্যপদ: ১৯

পরীক্ষার তারিখ: ০৩ ফেব্রুয়ারি ২০২৩
পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০ টা

ডিসি অফিস গাজীপুর নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২৩

৩ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ শুক্রবার সকাল ১০ টা হতে ডিসি অফিস গাজীপুর নিয়োগ পরীক্ষার টি শুরু হয়। পাঁচটি ক্যাটাগরিতে মোট ১৯ টি শূন্য পদের বিপরীতে প্রায় ২৪ হাজার ৩৭৫ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। বিভিন্ন ক্যাটাগরির জন্য আলাদা আলাদা প্রশ্নপত্র প্রণয়ন করা হয়। বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞান এই চারটি বিষয়তে প্রতিটি পরীক্ষার প্রশ্নপত্র প্রণয় করা হয়। এমসিকিউ পদ্ধতিতে উক্ত পরীক্ষাটি অনুষ্ঠিত হয়। পরীক্ষাটি শেষে পরীক্ষার্থীরা ফলাফলের অপেক্ষায় ছিলেন। পরিশেষে ফলাফলটি প্রকাশিত হয়েছে।

DC-Office-Gazipur-Exam-Result-2023-PDF-1

২০২৩ সালের ডিসি অফিস গাজীপুর পরীক্ষার রেজাল্ট পিডিএফ ডাউনলোড

আপনারা আপনাদের কাঙ্খিত পরীক্ষার ফলাফলটি ডিসি অফিস গাজীপুরের অফিসিয়াল dcgazipur.com ওয়েবসাইট হতে দেখতে পারবেন। সেই সাথে আমাদের ওয়েবসাইট হতেও ফলাফলটি পিডিএফ আকারে দেখতে ও ডাউনলোড করে নিতে পারবেন আপনার স্মার্ট ডিভাইসের মাধ্যমে।

আরো পড়ুন, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট রংপুর পরীক্ষার ফলাফল ২০২৩

উপসংহার

এতক্ষন আমাদের সঙ্গে থাকার জন্য সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা। সে সাথে চাকুরী সংক্রান্ত সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করতে ভুলবেন না এবং বন্ধুদের সাথে অবশ্যই শেয়ার করবেন।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *