Jobs Result

কর অঞ্চল -3 চট্টগ্রাম পরীক্ষার ফলাফল ও সময়সূচী 2022

চট্টগ্রাম কর অঞ্চল -3 পরীক্ষার রেজাল্ট 2022

আসসালামুআলাইকুম বন্ধুরা ,আশা করি সকলেই ভালো আছেন সুস্থ্য আছেন । বাংলাদেশে বর্তমান পেক্ষাপটে একটি সরকারী চাকুরীর কতটা প্রয়োজন তা কেবল একজন শিক্ষিত বেকারই বুঝেন । সোজা কথায় বলতে গেলে সরকারী চাকুরী এখন সোনার হরিণের মত। যা চাওয়া অনেকটাই সহজ কিন্তু পাওয়াটা হয় কয়জনের? তবু সবার সরকারী চাকুরীর পেছনে ছোটা মনে অনেক আশা নিয়ে,যদি চাকুরীটা হয়ে যায়। বন্ধুরা সেসব কথা থাক কেননা এর মধ্য হতেই অনেকের চাকুরী হয়া যাচ্ছে । আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের আর্টিকেলটি। আজকের আর্টিকেলের বিষয়বস্তু হচ্ছে কর অঞ্চল -3 চট্টগ্রাম পরীক্ষার ফলাফল ও সময়সূচী 2022 সম্পরকিত। এই নিয়োগ পরিক্ষায় যারা অংশগ্রহন করেছেন এই আর্টিকেলটি তাদের উদ্দেশ্যে সাজানো হয়েছে। উক্ত নিয়োগ পরীক্ষার ফলাফল জানতে অবশ্যই আমাদের সাথে থাকবেন এবং পুরো আর্টিকেলটি পড়বেন।

কর অঞ্চল -3 চট্টগ্রাম পরীক্ষার ফলাফল

কর বিভাগ, কর অঞ্চল -৩, চট্টগ্রাম ‘উচ্চমান সহকারি’ পদে কর্মচারী নিয়োগের লক্ষ্যে কয়েকমাস আগে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে । উক্ত পদে চাকুরী পাবার আশায় হাজারো বেকার বন্ধুরা আবেদন করেন । আবেদনের কিছুদিন পর লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ করা হয় । যা ১০-০৬-২০২২ তারিখে অনুষ্ঠিত হয় । লিখিত পরীক্ষার ফলাফলটি ইতোমধ্যে প্রকাশ করা হয় । আপনারা  চাইলেই অতি সহজেই ফলাফলটি সংগ্রহ করতে পারেন।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার স্থান ও সময়সূচি

পদের নামঃ

উচ্চমান সহকারি ;
১। রোল নম্বরঃ১৩০০০০০৩হতে ১৩০০৪০২১ পর্যন্ত
পরীক্ষার স্থান;সদর দপ্তর, কর অঞ্চল-৩, চট্টগ্রাম, সরকারি কার্যভবন, আগ্রাবাদ, চট্টগ্রাম।
তারিখ ও সময় ; ১১-০৬-২০২২ তারিক সকাল ১১.০০ঘটিকায় শুরু হবে।

২। রোল নং; ১৩০০৪০৮০ হতে ১৩০১০০৪৪ পর্যন্ত।
পরীক্ষার স্থানঃসদর দপ্তর, কর অঞ্চল -3 চট্টগ্রাম সরকারি কার্যভবন, (তৃতীয় তলা) আগ্রাবাদ, চট্টগ্রাম।
তারিখ ও সময়ঃ১২-০৬-২০২২ তারিখ সকাল ১০.০০ ঘটিকায় শুরু হবে।মৌখিক পরীক্ষার সময় আবেদনের রঙিন কপি, পাসপোর্ট সাইজের 2 কপি রঙিন ছবি এবং শিক্ষাগত যোগ্যতা ও কোটা দাবি সনদসহ প্রযোজ্য সকল সনদের মূল কপি ও ১সেট সনদের সত্যায়িত ফটোকপি সঙ্গে আনতে হবে।

এখানে দেখুন,টাঙ্গাইল ডিসি অফিস পরীক্ষার ফলাফল 2022

কর অঞ্চল- ৩ চট্টগ্রাম নিয়োগ পরীক্ষার ফলাফল ও সময়সূচী পিডিএফ ডাউনলোড

কর অঞ্চল-৩ চট্টগ্রাম নিয়োগ পরীক্ষার ফলাফল ও সময়সূচী তাদের নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইট www.taxeszone3ctg.gov.bd তে প্রকাশ করা হয়। সেইসঙ্গে আমাদের ওয়েবসাইটটিতে ও উক্ত ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয়। আপনারা এখন চাইলে খুব দ্রুত এবং অত্যন্ত সহজেই ফলাফল ও সময়সূচী দেখতে ও পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। সেইসঙ্গে পরবর্তী মৌখিক পরীক্ষার তারিখ ও স্থান সম্পর্কে জানতে পারবেন।

পরিশেষে

এতক্ষণ কষ্ট করে আমাদের আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়বার জন্য আপনাদের অনেক ধন্যবাদ ও ভালোবাসা। পরীক্ষায় কৃতকার্য জন্য রইল শুভকামনা ও যারা কৃতকার্য হতে পারেননি তাদের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং ভবিষ্যতের পরীক্ষাগুলো আরো সুন্দর হয় সেই প্রত্যাশায় রইল। আজকের মত আমাদের আর্টিকেলটি শেষ করছি, আবার নতুন কোন পরীক্ষার ফলাফল সংক্রান্ত আর্টিকেল নিয়ে আপনাদের কাছে হাজির হবো। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *