Jobs Result

একাদশ শ্রেণির ভর্তি ২য় মেধা তালিকা রেজাল্ট ২০২৩

একাদশ শ্রেণির ভর্তি দ্বিতীয় মেধা তালিকা ফলাফল ২০২৩

একাদশ শ্রেণি ভর্তি ২য় মেধা তালিকা ২০২৩ দেখুন এখানে। প্রিয় শিক্ষার্থী বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি সকলে ভালো এবং সুস্থ রয়েছেন এই প্রত্যাশায় শুরু করব আজকের এই আর্টিকেলটি আজকের আর্টিকেলে থাকছে একাদশ শ্রেণি ভর্তির দ্বিতীয় মেধা তালিকা বা মেরিট লিস্টের বিস্তারিত সকল তথ্য। অর্থাৎ একাদশ শ্রেণীর ভর্তির দ্বিতীয় মেরিট লিস্টের তালিকা এই আর্টিকেলের মাধ্যমে আপনারা দেখতে পারবেন।

একাদশ শ্রেণির ভর্তি দ্বিতীয় মেধা তালিকা ২০২৩ প্রকাশ

আপনারা সকলে অবগত আছেন যে, একাদশ শ্রেণিতে ভর্তির প্রথম মেরিট লিস্ট ২৯ জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ তারিখ প্রকাশ পেয়েছে। পরবর্তীতে যে সকল শিক্ষার্থী প্রথম মেধা তালিকায় স্থান পাননি এবং তার বিষয়টি অথবা কলেজ পরিবর্তন করতে চান সেসকল শিক্ষার্থীরা পরবর্তীতে দ্বিতীয় মহিলা তালিকার জন্য মাইগ্রেশন করে। দ্বিতীয়বার অর্থাৎ সেকেন্ড মেরিট লিস্টের জন্য শিক্ষার্থীরা পুনরায় আবেদন করেন।

একাদশ শ্রেণীর সেকেন্ড মেধা তালিকা রেজাল্ট ২০২৩

২০২২-২৩ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণীতে ভর্তির জন্য যে সকল শিক্ষার্থীরা পুনরায় আবেদন করেছিলেন তাদের দ্বিতীয় মেধা তালিকা রেজাল্ট প্রকাশিত হয়েছে। সেকেন্ড মেরিট লিস্ট প্রকাশ করা হয় ১০ই জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দে তারিখে। যে সকল শিক্ষার্থী দ্বিতীয় মেধা তালিকায় আবেদন করেছিলেন তারা উত্তীর্ণ হয়েছে কিনা তা দেখার জন্য নিজের নিয়মগুলো অনুসরণ করুন।

কলেজ ভর্তি ২য় মেধা তালিকা দেখার নিয়ম ২০২৩

যারা একাদশ শ্রেণীর ভর্তি দ্বিতীয় মেধা তালিকার রেজাল্ট খুঁজছেন তার সঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার ভর্তির দ্বিতীয় মেধা তালিকাটি দেখতে পারেন। দ্বিতীয় মেধা তালিকা টি অনলাইন ও এসএমএস এর মাধ্যমে দেখতে পারেন। কিভাবে অনলাইন হতে আপনার দ্বিতীয় মেধা তালিকা দেখতে পারেন তার নিচে দেওয়া হল;

১. প্রথমে আপনাকে একাদশ শ্রেণির ভর্তির www.shed.gov.bd ওয়েবসাইটে প্রবেশ করতে হবে
২. এবার ফলাফল দেখুন অপনে ক্লিক করতে হবে
৩. এবার আপনার রোল নম্বর এবং অ্যাপ্লিকেশন আইডি সঠিক জায়গায় বসিয়ে দিতে হবে
৪.এবার আপনি আপনার ফলাফলটি সংগ্রহ করতে পারবেন

আরো দেখুন; অনার্স ২য় বর্ষ ইংরেজি পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২৩

সমাপ্তি

একাদশ শ্রেণীর ভর্তি তৃতীয় ধাপের অর্থাৎ তৃতীয় মেধাতালিকার জন্য কিভাবে আবেদন করবেন এবং একাদশ শ্রেণীর ভর্তির তৃতীয় মেধা তালিকার রেজাল্ট সহযাবতীয় তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গেই থাকুন। এতক্ষণ আমাদের সঙ্গে থাকার জন্য আপনাদের আন্তরিক ভালবাসা ও ধন্যবাদ। সকলের সুস্থ থাকুন ভালো থাকুন এই প্রত্যাশাই শেষ করছি আল্লাহ হাফেজ।

 

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *