Jobs Result

[DCD রেজাল্ট] প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় পরীক্ষার ফলাফল ২০২২

ডিসিডি পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশ

সকল চাকরি নিয়োগ প্রার্থীদের সুস্বাস্থ্য ও সুন্দর জীবন কামনা করে শুরু করছি আজকের এই আর্টিকেলটি। বরাবরের মত আপনাদের সাথে আজ হাজির হলাম চাকরির নিয়োগ পরীক্ষার ফলাফল সংক্রান্ত তথ্য নিয়ে। আজ আপনাদের সাথে শেয়ার করব প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কে। যার ফলে আপনারা খুব সহজেই জানতে পারবেন পরীক্ষার ফলাফল কবে ও কিভাবে দেখা যাবে এবং পাশাপাশি পরবর্তীতে করণীয় সম্পর্কে বিস্তারিত তথ্যসমূহ। তাই যে সকল প্রার্থীরা বাংলাদেশ প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের জন্য এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

বাংলাদেশ প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় একটি সরকারি প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি অনেক বড় হয় প্রতিবছর দক্ষ লোকের প্রয়োজন হয় প্রতিষ্ঠানটির পরিচালনা করার জন্য। প্রতিষ্ঠানটি সঠিকভাবে পরিচালনা করার লক্ষ্যে জনবল নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে উক্ত বিজ্ঞপ্তি প্রকাশের পর ১৪ ও ২১ অক্টোবর,পরীক্ষার আয়োজন করে। লিখিত আকারে পরীক্ষার্থীর শুরু হয় বিকাল ৩.৩০ টা হতে এবং শেষ ৫.০০ টা পর্যন্ত। প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং পরীক্ষার ফলাফল কবে দিবে ও কোথায় দিবে এবং ফলাফল টা আমরা কিভাবে দেখতে পাবো এইসব এখন নিশ্চয়ই ভাবছেন? তাই চাকরি নিয়োগ সকল প্রার্থীদের সুবিধার্থে আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ফলাফল টি তুলে ধরলাম।

পদের নাম এবং শূন্যপদ:

1. সহকারী উপ পরিদর্শক (এএসআই) – 01

2. সহকারী সুপারিনটেনডেন্ট – 01

3. ডিজাইনার (গ্রেড-2) – 04

4. উচ্চ বিভাগ সহকারী – 07

5. ক্যাশিয়ার – 01

6. পরিসংখ্যান সহকারী – 01

7. স্টেনো টাইপিস্ট কাম কম্পিউটার অপারেটর – 18 জন

8. ডিজাইনার (গ্রেড-2) – 02

9. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট – 36

10. লাইব্রেরি সহকারী – 01

11. ফটো ল্যাব সহকারী – 01

12. কাউন্টার ক্লার্ক – 04

13. টেলিফোন অপারেটর – 03

14. নিরাপত্তা সুপারভাইজার (SS) – 14

15. বুক বাইন্ডার/টিএম (বাইন্ডার) – 01

16. ফটোকপি অপারেটর – 03

17. অটো টেম্পু / যানবাহন মেকানিক – 01

18. অফিস সোহায়ক – 33

19. শেফ – 04

20. সহকারী শেফ – 02

21. মেস ওয়েটার – 02

22. লস্কর – 01

23. নিরাপত্তা প্রহরী – 03

24. মালী – 05

25. ক্লিনার – 04

 

মোট শূন্যপদ: 153 জন
পরীক্ষার তারিখ: 14 অক্টোবর 2022

পরীক্ষার সময়: বিকাল 3.30 PM থেকে 5.00 PM

DCD লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ ২০২২

প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয়ে সংক্ষিপ্তরূপ হচ্ছে ডিসিডি। বাংলাদেশ প্রধান প্রশাসনিক কর্মকর্তার অধিদপ্তরে ২৫ টি ক্যাটাগরিতে মোট ১৫৩ জন শূন্য পদে চাকরির নিয়োগ পরীক্ষা ১৪ ও ২১ অক্টোবর, রোজ শুক্রবা্‌র, অনুষ্ঠিত হয়েছে। ২৫ টি ক্যাটাগরি নিয়োগ পরীক্ষা আরম্ভ হয় বিকাল ৩.৩০ টা থেকে ৫.০০ টা পর্যন্ত। লিখিত আকারে পরীক্ষাটি সাধারণত বাংলা,ইংরেজি,গণিত ও সাধারণ জ্ঞান এই চারটি বিষয় ভিত্তিক থেকে নেওয়া হয়েছে। উক্ত পরীক্ষা যে সকল প্রার্থীর অংশগ্রহণ করেছেন তারা কোন রেজাল্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন কারণ রেজাল্টের মাধ্যমে তারা বুঝতে পারবে পরীক্ষায় উত্তীর্ণ হতে পারছেন কিনা এবং পরবর্তী ধাপে করণীয়সমূহ সকল তথ্য বুঝতে পারবেন। তাই পরীক্ষার ফলাফল টি খুবই জরুলি। প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় আনুষ্ঠানিকভাবে কর্তৃপক্ষ দ্বারা রেজাল্ট প্রকাশ করার সাথে সাথেই আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করব। পরীক্ষার্থীর ফলাফল প্রকাশ করার পর আপনারা খুব সহজেই দেখতে পারবেন এবং চাইলেই পিডিএফ আকারে ডাউনলোড করে দিতে পারবেন। ফলাফল টি নিম্নে প্রকাশ করা হলো।

DCD-Result-1DCD-Result-2

ডিসিডি লিখিত পরীক্ষার ফলাফল পিডিএফ ছবি আকারে ডাউনলোড ২০২২

সকল চাকরির নিয়োগ পরীক্ষার অংশগ্রহণ করার পর সকল প্রার্থীরা পরীক্ষাটির ফলাফল জন্য অপেক্ষা করে। যার ফলে অনেক প্রার্থীরা বুঝতে পারেনা ফলাফল কোথায় দিবে এবং আমরা তা কিভাবে দেখতে পারবো। তাই ঐ সকল প্রার্থীদের উদ্দেশ্যে আমরা প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় ফলাফল পিডিএফ আকারে তুলে ধরার চেষ্টা করেছি। আশা করা যায় খুব অল্প সময়ে উত্তরপত্র মূল্যায়নের শেষে পরীক্ষার ফলাফল আপনাদের মাঝে প্রকাশ করবে। উক্ত পরীক্ষার ফলাফল প্রকাশ করার সাথে সাথে আমরা আমাদের ওয়েবসাইটে ফলাফল পিডিএফ আকারে তুলে ধরবো ইনশাআল্লাহ। আপনারা চাইলেই এখন খুব সহজে পিডিএফ আকারে দেখতে ও ছবি আকারে ডাউনলোড করে নিতে পারবেন।

আরও দেখুন, CGA Written Exam Date and Seat Plan 2022

উপসংহার

বাংলাদেশ প্রধান প্রশাসনিক কর্মকর্তার কার্যালয় নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কে সকল তথ্য তুলে ধরতে পেরেছি বলে মনে করি। একই সাথে আপনারা জানতে পেরেছেন পরীক্ষার্থী ফলাফল সম্পর্কে সকল তথ্য সমূহ। এখন আপনারা চাইলেই দেখতেও পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারবেন। উক্ত লিখিত পরীক্ষায় যে সকল প্রার্থীরা উত্তীর্ণ হয়েছেন তাদের জানাই অসংখ্য ভালবাসা অভিনন্দন এবং পাশাপাশি যারা উত্তীর্ণ হতে পারেননি তাঁদের প্রতি সমবেদনা এবং ভবিষ্যতে ভালো কিছু করার প্রত্যাশা জ্ঞাপন করছি। পরীক্ষায় উত্তীর্ণ হওয়া সকল প্রার্থীদের পরবর্তী আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি সাথে যোগাযোগ রাখুন। এই প্রত্যাশায় উক্ত আর্টিকেলটি এখানেই শেষ করলাম সকালে ভাল ও সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *