Exam Date

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (RPCL) পরীক্ষার তারিখ ও এডমিট ডাউনলোড ২০২২

RPCL পরীক্ষার সময়সূচী ও প্রবেশপত্র ২০২২

বিসমিল্লাহির রহমানির রহিম, সুপ্রিয় চাকরিপ্রত্যাশী বন্ধুরা আশা করি আপনারা ভালো আছেন। আপনাদের মাঝে আজ আমরা রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড পরীক্ষার তারিখ ও এডমিট ডাউনলোড ২০২২সম্পর্কে আলোচনা করব। যারা রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড  পরীক্ষার নিয়োগ পাওয়ার জন্য আবেদন করেছেন আজকের পোস্টটি তাদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কারণ আজ আমরা আলোচনা করব রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেড পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড উত্তোলন সম্পর্কে। আশা করি আপনারা আমাদের এই আর্টিকেলটি খুব যত্ন সহকারে পড়বেন এবং আমাদের সাথে থাকবেন।

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (RPCL)পরীক্ষার তারিখ ২০২২

রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেড গত ২২ জুন ২০২২ জনবল নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে। রুবাল পাওয়ার কোম্পানি লিমিটেড পাঁচটি ক্যাটাগরিতে মোট ২৫ জন জনবল জন্য নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। যে সকল বন্ধুরা অনলাইনে আবেদন করেছেন তারা হয়তো ভাবছেন পরীক্ষা কবে এবং কোথায় অনুষ্ঠিত হবে ও এডমিট কার্ড ডাউনলোড কিভাবে করা যাবে? এ সমস্ত বিষয় আপনারা নিশ্চয়ই ভাবছেন? যদি ভেবে থাকেন তাহলে আপনারা ঠিক জায়গায় এসে উপস্থিত হয়েছেন। আজকে রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড প্রকাশিত হয়েছে।

পদের নাম এবং শূন্যপদ

1. ম্যানেজার (আইসিটি/এমআইএস) – 01

2. সহকারী প্রকৌশলী – 10 জন

3. সহকারী ব্যবস্থাপক (এইচআর/প্রশাসন) – 02

4. উপ সহকারী প্রকৌশলী – 06

5. জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (এইচআর/প্রশাসন) – 06
মোট শূন্যপদ: 25

পরীক্ষার তারিখ: 23 সেপ্টেম্বর 2022
পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০ টা

পরীক্ষার বিজ্ঞপ্তি: 02

পদের নাম এবং শূন্যপদ

1. উপ-বিভাগীয় প্রকৌশলী (যান্ত্রিক) – 01

2. সহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক) – 01

3. সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) – 01

4. সহকারী প্রকৌশলী (সিভিল) – 02

5. সহকারী ব্যবস্থাপক (অর্থ ও হিসাব) – 02

6. উপ সহকারী প্রকৌশলী (বৈদ্যুতিক) – 01

7. উপ সহকারী প্রকৌশলী (যান্ত্রিক) – 01

8. উপ সহকারী প্রকৌশলী (সিভিল) – 02
মোট শূন্যপদ: 11টি

পরীক্ষার তারিখ: 23 সেপ্টেম্বর 2022
পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০ টা

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড (RPCL)পরীক্ষার এডমিট ডাউনলোড ২০২২

রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড মোট ২৫ টি শূন্যপদে নিয়োগের জন্য পরীক্ষার তারিখ ও এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কিত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ০৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকাল ৪ টার সময়। রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড পরীক্ষার তারিখ তাদের নিজস্ব অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে এবং একই সাথে আমরা আমাদের ওয়েবসাইটে  প্রকাশ করেছে। আপনার হয়তো ভাবছেন কিভাবে এডমিট কার্ড ডাউনলোড করব? এডমিট ডাউনলোড করার জন্য আপনাকে ওয়েবসাইটে rpcl.teletalk.com.bd প্রবেশ করে, প্রথমে আপনারা ইউজার আইডি ও পাসওয়ার্ড দিয়ে সাবমিট বাটনে ক্লিক করতে হবে। সাবমিট বাটনে ক্লিক করার সাথে সাথে আপনারা প্রবেশপত্রটি পেয়ে যাবেন।

আরও দেখুন;  টাক্স জোন ইউনিট (LTU) পরীক্ষার ফলাফল ২০২২

শেষ কথা

পরিশেষে আমরা রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড পরীক্ষার তারিখ ডাউনলোড সম্পর্কিত তথ্য বিস্তারিতভাবে আলোচনা করতে পেরেছি। আশা করি আপনারা উক্ত আর্টিকেলটির মাধ্যমে উপকৃত হবেন এটাই আশা করি। যদি আপনাদের আর্টিকেলটি ভালো লাগে তাহলে আপনাদের বন্ধুদের মাঝে বেশি বেশি করে শেয়ার করুন এবং আমাদের সাথেই থাকুন। পরিশেষে সকলের সুস্থতা কামনা করে আজকে আর্টিকেলটি এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *