Jobs Result

প্রাণিসম্পদ অধিদপ্তরের এলইও পরীক্ষার ফলাফল ২০২৩ পিডিএফসহ দেখুন

প্রাণী সম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি লিখিত পরীক্ষার রেজাল্ট ২০২৩ প্রকাশ

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প লিখিত পরীক্ষার ফলাফল ২০২৩ প্রকাশিত হয়েছে। আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সামনে তুলে ধরব প্রাণিসম্পদ অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ সম্পর্কে। সম্প্রতি অনুষ্ঠিত প্রাণিসম্পদ অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল জানার জন্য যেসকল প্রার্থীরা অধীর অপেক্ষায় রয়েছেন উপজেলা পর্যায়ে প্রাণিসম্পদ সম্প্রসারণ কর্মকর্তা (এলইও) পরীক্ষার ফলাফল সম্পর্কে যাবতীয় তথ্য পেতে এই পোস্টটি যত্নসহকারে এটুজেড পড়ুন।

প্রাণিসম্পদ অধিদপ্তর পরীক্ষার রেজাল্ট ২০২৩

২৭ শে জানুয়ারি, ২০২৩ তারিখে প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন এর সম্প্রসারণ কর্মকর্তা (এলইও) লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এমসিকিউ পরীক্ষাটি অনুষ্ঠিত হয় শুক্রবার বিকাল ০৩.০০টা হতে .০৪.০০টা পর্যন্ত। বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞান এই চারটি বিষয় হতে সম্প্রসারণ কর্মকর্তা  পদের লিখিত পরীক্ষার প্রশ্নপত্রটি প্রনয়ন করা হয়। উক্ত এমসিকিউ প্রশ্নপত্রটির পণ্যমান ছিল ৮০। অর্থাৎ প্রতিটি এমসিকিউ এর জন্য এক নম্বর করে বরাদ্দ ছিল এই নিয়োগ পরীক্ষায়। যাহোক পরীক্ষাটি সম্পন্ন হয়েছে যার ফলাফলের অপেক্ষায় রয়েছেন পরীক্ষার্থীরা।

সম্প্রসারণ কর্মকর্তা (এলইও) পদের এমসিকিউ পরীক্ষার ফলাফল ২০২৩

২৮ জানুয়ারি প্রাণিসম্পদ অধিদপ্তরের সম্প্রসারণ কর্মকর্তা পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। সম্প্রসারণ কর্মকর্তা পদে প্রায় ১৩২০১ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেন। ২০২২ সালের আবেদন অনুযায়ী যারা লিখিত অংশগ্রহণ করে উত্তীর্ণ হয়েছেন তাদের রোল নম্বর প্রকাশ করা হয়েছে প্রাণিসম্পদ অধিদপ্তরের এর অফিসিয়াল ওয়েবসাইটে।মোট ৬০৭ জন প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। 

প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প  পরীক্ষার রেজাল্ট ২০২৩ পিডিএফ

সকল চাকরির পরীক্ষার মতো প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প পরীক্ষার রেজাল্ট তাদের অফিসিয়াল pathmarkbd.com ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। ফলাফল প্রকাশের পর পরে আমরা আমাদের ওয়েবসাইটে ফলাফলটি পিডিএফ আকারে প্রকাশ করেছি যাতে করে আপনারা আপনাদের ফলাফল দেখতে এবং ডাউনলোড করে নিতে পারেন।

আরো পড়ুন; বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চ ঢাকা পরীক্ষার ফলাফল ২০২৩ 

শেষ কথা

যেসকল পরীক্ষার্থীরা প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের জানাই আন্তরিক সাধুবাদ এবং শুভেচ্ছা। উপরের অংশে আমরা সম্প্রসারণ কর্মকর্তা (এলইও) লিখিত পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি, যাতে করে আপনি আপনার ফলাফলটি অতি সহজেই দেখতে ও ডাউনলোড করতে পারেন। এভাবে প্রতিটি আর্টিকেল এর সাথে থাকবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই আশায় বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *