Jobs Result

[টিজিটিডিসিএল রেজাল্ট] তিতাস গ্যাস কোম্পানি পরীক্ষার ফলাফল ২০২২

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিসিএল) পরীক্ষার রেজাল্ট ২০২২

বিসমিল্লাহির রহমানির রহিম, তিতাস গ্যাস কোম্পানি পরীক্ষার ফলাফল ২০২২ দেখুন এখনে। চাকরি প্রত্যাশী সকল ভাই ও বোনেরা, আশা করি আপনারা সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। সকলের সুস্বাস্থ্য কামনা করে শুরু করছে আমাদের আজকের আর্টিকেলটি। আমাদের আজকের বিষয় তিতাস তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২। সাধারণত যেকোনো নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষাটি mcq আকারের হয়ে থাকে।

তারই আলোকে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ পরীক্ষা mcq আকারে করা হয়েছে। লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী সকল ভাই ও বোনেরা যারা তিতাস গ্যাস কোম্পানি লিমিটেড লিখিত পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছেন আজকের আর্টিকেলটি শুধুমাত্র তাদের জন্য। সুতরাং যারা তিতাস গ্যাস কোম্পানির লিখিত পরীক্ষার ফলাফল জানতে চান তারা আমাদের আজকের আর্টিকেলটি শুরু থেকে শেষ অবধি ভালোভাবে পড়বেন।

তিতাস গ্যাস কোম্পানি পরীক্ষার ফলাফল ২০২২

আপনি যদি তিতাস গ্যাস কোম্পানি লিখিত পরীক্ষা অংশগ্রহণ করে থাকেন তাহলে আপনি সঠিক জায়গাতে এসে পৌঁছেছেন। যেখানে আমরা আপনাদের বিভিন্ন প্রশ্নের সমাধান অর্থাৎ লিখিত পরীক্ষার ফলাফল সম্পর্কে জানতে চান? পরীক্ষায় পাশ করেছেন কিনা ? এবং ব্যবহারিক পরীক্ষা কবে অনুষ্ঠিত হবে ইত্যাদি প্রশ্নের সমাধান জানতে চান আপনি সঠিক জায়গাতে এসে উপস্থিত হয়েছেন। তিতাস গ্যাস কোম্পানি লিখিত পরীক্ষায় আজ ১৭ ই সেপ্টেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়। এখানে বেশ কয়েকটি পদের বিপরীতে প্রায় ৮৫ হাজার ২৫০ জন প্রার্থী আবেদন করেন। আবেদন যাচাই-বাছাই এর পরে লিখিত পরীক্ষাটি অনুষ্ঠিত হয়।

চাকরির বিজ্ঞপ্তি: 01 পদের নাম এবং শূন্যপদ:

1. চিকিৎসা সহকারী – 04

2. অফিস সহকারী – 05

3. কোষাধ্যক্ষ – 04

4. আইন সহকারী – 01

5. রেকর্ড কিপার – 05

6. ডেসপাস রাইডার – 01

7. স্টরম্যান – 05

8. কর্নিশ (সাধারণ) – 03

9. শেফ -02

10. মালী – 03
মোট শূন্যপদ: 33টি

 

চাকরির বিজ্ঞপ্তি: 02 পদের নাম এবং শূন্যপদ:

1. হিসাব সহকারী – 48 জন

2. অডিট সহকারী – 08

3. ক্যাশিয়ার – 01
মোট শূন্যপদ: 57টি

 

চাকরির বিজ্ঞপ্তি: 03 পদের নাম এবং শূন্যপদ:

1. ভারী যন্ত্রপাতি অপারেটর – 01

2. টেকনিশিয়ান – 40 জন

3. বিক্রয় সহকারী – 08

4. ইকুইপমেন্ট অপারেটর – 01

5. ইলেকট্রিশিয়ান – 03

6. ওয়্যারলেস ড্রাইভার – 06

7. সার্ভেয়ার – 01

8. ড্রাফটসম্যান – 01

9. ক্যামেরাম্যান – 01

10. বিকাশকারী/উন্নতকারী – 45

11. চেইনম্যান – 04

12. ট্রেসার – 05

13. সাহায্যকারী – 14
মোট শূন্যপদ: 130 জন
গ্র্যান্ড মোট শূন্যপদ: 220

পরীক্ষার তারিখ: 17 সেপ্টেম্বর 2022

পরীক্ষার সময়ঃ সকাল ১০.০০ টা

তিতাস গ্যাস কোম্পানি পরীক্ষার রেজাল্ট প্রকাশ ২০২২

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর লিখিত পরীক্ষার mcq আকারে অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষা সাধারণত চারটি বিষয়কে কেন্দ্র করে অনুষ্ঠিত হয় অর্থাৎ বাংলা, গনিত, ইংরেজি ও সাধারণ বিজ্ঞান বিষয় হতে। সর্বমোট ৭০ মার্কের প্রশ্ন প্রণয়ন করা হয় এবং এখানে কোন নেগেটিভ মার্ক নেয়। পরীক্ষা শেষে উত্তরপত্র মূল্যায়নের কাজ চলছে তারই ধারাবাহিকতায় উত্তরপত্র মূল্যায়নের কাজ চলছে। উত্তরপত্র মূল্যায়ন শেষে লিখিত পরীক্ষার ফলাফল টি তাদের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

Titas-Gas-Exam-Result-2022-PDF-1-1184x1536Titas-Gas-Exam-Result-2022-PDF-2-1184x1536Titas-Gas-Exam-Result-2022-PDF-3-1184x1536Titas-Gas-Exam-Result-2022-PDF-5-1-1184x1536

তিতাস গ্যাস কোম্পানি www.titasgas.org.bd হতে ডাউনলোড ২০২২

তিতাস গ্যাস কোম্পানি লিমিটেড এর লিখিত পরীক্ষার ফলাফল তাদের নিজস্ব ওয়েবসাইটে www.titasgas.org.bd প্রকাশ করা হয়। তিতাস গ্যাস কোম্পানির ওয়েবসাইটে প্রবেশ করে তাদের কাঙ্ক্ষিত ফলাফল টি আপনার পিডিএফ আকারে ডাউনলোড করে নিতে পারেন। এছাড়া আপনারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আমাদের কাঙ্খিত ফলাফল টি পেতে পারেন এবং পিডিএফ আকারে ডাউনলোড করতে পারেন।

আরও দেখুন; স্বাস্থ্য অধিদপ্তর (DGHS) পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

শেষকথা

উপরের আর্টিকেলটির মাধ্যমে আমরা তিতাস গ্যাস কোম্পানির লিখিত পরীক্ষার ফলাফল ২০২২ আপনাদের সামনে সঠিকভাবে উপস্থাপন করেছি। যার ফলশ্রুতিতে আপনারা আপনাদের কাঙ্ক্ষিত ফলাফলটি খুব দ্রুত এবং সহজে পেয়ে গেছেন। ফলাফল বিষয়ক যে কোন তথ্য জানার জন্য আমাদের ওয়েবসাইটির সাথেই থাকুন এবং আমাদের আজকের আর্টিকেলটি বেশি বেশি শেয়ার করুন। পরিশেষে সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি। আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *