Jobs Result

[আজকে প্রকাশিত] বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল ২০২২

বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার mcq পরীক্ষার রেজাল্ট ২০২২

বিসমিল্লাহির রহমানির রহিম প্রিয় চাকরি প্রত্যাশী বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন। আর সেই প্রত্যাশায় শুরু করতে চলেছি একটি বিশাল সংখ্যক নিয়োগ পরীক্ষার ফলাফল সম্পর্কিত আর্টিকেল। আজকের আর্টিকেলটি আপনাদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে কারন আজকে আমরা প্রকাশ করব একটি বিশাল সংখ্যক শূন্যপদের চাকুরীর নিয়োগ পরীক্ষার ফলাফল। বাংলাদেশ রেলওয় সহকারি স্টেশন মাস্টার পদে বিশাল সংখ্যক শূন্য পদে চাকুরীর জন্য এমসিকিউ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এই আর্টিকেলটি বিশেষ করে তাদের জন্য সুখবর হতে চলেছে। বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পদের লিখিত পরীক্ষার এমসিকিউ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল টি জানতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন এবং পুরো আর্টিকেলটি পড়ুন।

রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল ২০২২

আপনি কি বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার mcq পরীক্ষায় পরীক্ষায় অংশগ্রহন করেছেন? উক্ত পরীক্ষার ফলাফল কবে নাগাদ প্রকাশ হবে তা জানতে চান? তাহলে আপনি সঠিক জায়গায় উপস্থিত হয়েছেন কেননা আজকে আমরা সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল সম্পর্কে আলোচনা করব। বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ সহকারি টিউশন মাস্টার পদে ৫৬০ টি শূন্য পদের বিপরীতে আবেদনের পর গত ০৬ আগস্ট ২০২২ তারিখে এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবার পর পরীক্ষার্থীরা এখন তাদের লিখিত পরীক্ষার ফলাফল জানতে চায়। এ পর্যায়ে আমরা আপনাদের সাথে সহকারি টিউশন মাস্টার পরীক্ষার ফলাফল টি তুলে ধরবো।

পদের নাম এবং শূন্যপদ:

১. সহকারী স্টেশন মাস্টার – ৫৬০

মোট শূন্যপদ: ৫৬০ জন
এমসিকিউ পরীক্ষার তারিখ: ০৬ আগস্ট২০২২
পরীক্ষার সময়: বিকাল ০৩.৩০ টা থেকে ০৫.০০ টা

Railway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-1-1086x1536 aaRailway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-2-1086x1536bbRailway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-3-1086x1536ccRailway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-4-1086x1536dd

সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল ২০২২

বাংলাদেশ রেলওয়ে প্রতিবছর কিছু সংখ্যক জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে। বাংলাদেশ রেলওয়ে প্রতিবছরের ন্যায় এ বছরও ৫৬০ টি শূন্য পদে টিউশন মাস্টার পদে জনবল নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করলে প্রায় লক্ষাধিক চাকরি প্রত্যাশী বন্ধুরা পদের জন্য আবেদন করেন। আবেদন প্রক্রিয়া শেষ হলে ০৬ আগষ্ট রোজ,শুক্রবার ২০২২ তারিখ সহকারী স্টেশন মাস্টার পদের mcq পরীক্ষা অনুষ্ঠিত হয়। mcq পরীক্ষাটি বিকাল .৩.৩০ মিনিট থেকে ৫.০০ টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। mcq পরীক্ষা বাংলা, ইংরেজী, গণিত ও সাধারণজ্ঞান চারটি বিষয় হতে প্রশ্ন নিয়ে প্রশ্নপত্র প্রণয়ন করা হয় যার পরিমাণ ছিল .৭০। প্রতিটি mcq এর মান এক নম্বর করে রাখা হয়। পরীক্ষা অনুষ্ঠিত হয়ে গেছে এখন দরকার পরীক্ষার ফলাফলের।

Railway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-5-1086x1536eeRailway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-6-1086x1536ffRailway-Assistant-Station-Master-MCQ-Exam-Result-2022-PDF-7-1086x1536gg

বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড ২০২২

বাংলাদেশ রেলওয়ে কর্তিক সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল তাদের অফিশিয়াল ওয়েবসাইট www.railway.gov.bd তে প্রকাশ করা হয় একই সাথে আমাদের ওয়েবসাইটেও পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। আপনি এখন অতি সহজেই ফলাফল টি আপনার স্মার্ট ফোন, কম্পিউটার, ল্যাপটপ ইত্যাদি ডিভাইস দ্বারা পিডিএফ আকারে ডাউনলোড করে রাখতে পারেন।

আরও দেখুন; রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার ফলাফল ২০২২

শেষ কথা

উপরের অংশে আমরা বাংলাদেশ রেলওয়ের সহকারি টিউশন মাস্টার পরীক্ষার ফলাফল টি তুলে ধরার চেষ্টা করেছি। যাতে করে আপনি আপনার ফলাফল টি সহজে দেখতে এবং পিডিএফ আকারে ডাউনলোড করে রাখতে পারেন। এভাবেই প্রতিটি আর্টিকেল এর সাথে থাকবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশা শেষ করছি, আল্লাহ হাফেজ।

Abdul Alim

I love to Write Education and Job Information Article. I hope you are enjoying to visit Bestresultbd. Follow us on Social Media To Get Result Updates.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *